‘খোঁজ না পেয়ে রুমে এসে দেখি—সিলিংয়ের সঙ্গে ঝুলছে বাবা’

নগরের বন্দর এলাকায় সিলিংয়ের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে মো. সোলায়মান (৬৫) নামে চট্টগ্রাম বন্দরের এক শ্রমিক আত্মহত্যা করেছেন।

রোববার (২৯ মে) বেলা ১২টার দিকে বন্দর থানার মধ্যম গোসাইলডাঙ্গা ঠাণ্ডা মিয়া মসজিদের পেছনে হাজী মোহাম্মদ আলী কলোনির ৫নং রুমের বাসা থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ।

সোলায়মান পটিয়া থানার ৪নং কোলাগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ড ইসহাক সওদাগরের বাড়ির মৃত ইসমাইল সওদাগরের ছেলে।

সোলায়মানের ছেলে জাহাঙ্গীর আলম আলোকিত চট্টগ্রামকে বলেন, আমার বাবা বন্দরের একজন শ্রমিক। বাবা বন্দর থানার মধ্যম গোসাইডাঙ্গা ঠাণ্ডা মিয়া মসজিদের পেছনে হাজী মোহাম্মদ আলীর কলোনিতে একটি রুম ভাড়া নিয়ে থাকতেন। গত শনিবার (২৬ মে) থেকে বাবার কোনো খোঁজ পাচ্ছিলাম না। আজ (রোববার) সকাল ৮টার দিকে বাবার রুমে এলে দেখতে পাই বাবা সিলিংয়ের সঙ্গে ঝুলে আছে। পরে বন্দর থানা পুলিশকে খবর দিই। তারা লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাশ মর্গে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, বন্দর থানা পুলিশের সহায়তায় সোলায়মান নামে এক বৃদ্ধকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাশ মর্গে পাঠানোর নির্দেশ দেন। লাশ মর্গে রয়েছে।

এএইচ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!