কিশোরীকে ধর্ষণ—ভিডিও ভাইরালের হুমকি দেওয়া ধর্ষক গ্রেপ্তার

ধর্ষণের পর ভিডিও ধারণ এবং তা ভাইরাল করার হুমকির অভিযোগে মো. সাগর (২৮) নামে এক যুবককে আটক করেছে র্যাব। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে নগরের পাহাড়তলী থানার হরিদাস রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র্যাব-৭ এর একটি দল।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে এ তথ্য নিশ্চিত করেন র্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো.নূরুল আবছার। আটক সাগর সীতাকুণ্ড থানার বাড়বকুণ্ড এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে। এর আগে এ ঘটনায় মো. খোকন (২৮), মো. ইউনুস মান্নান (১৯) ও মো. ইব্রাহিম (৪০) নামে তিনজনকে আটক করা হয়।

আরও পড়ুন: চট্টগ্রামে ধর্ষণ—ধরা খেল খুলনায়, সাজা কাঁধে ৯ বছর লুকিয়েছিল ধর্ষক

্যাব সূত্রে জানা যায়, গত বছরের ৫ অক্টোবর সীতাকুণ্ড থানা এলাকায় এক কিশোরীকে ধর্ষণ ও ধর্ষণের পর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের ভয়ভীতি দেখায় আসামিরা। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন। মামলার পর আসামিদের আটক করতে ছায়াতদন্ত শুরু করে র্যাব।

বিষয়টি নিশ্চিত করে র্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার আলোকিত চট্টগ্রামকে বলেন, সীতাকুণ্ডের এক কিশোরীকে ধর্ষণ ও ধর্ষণের পর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের ভয়ভীতি দেখানোর অভিযোগে পাহাড়তলী হরিদাস রোড এলাকা থেকে সাগর নামে একজনকে আটক করা হয়েছে।

একই মামলায় এর আগে অভিযুক্ত আরও তিনজনকে আটক করা হয়। তিনি আরও বলেন, আটক সাগর ধর্ষণ ও ভিডিও ধারণের কথা স্বীকার করেছে। আইনানুগ প্রক্রিয়া শেষে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এএইচ/এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!