কাভার্ডভ্যান চালক-হেলপারকে ছুরি মেরে পালিয়ে যাওয়ার সময় ৩ ডাকাত আটক

সীতাকুণ্ডে সোনাইছড়ি এলাকায় ৩ ডাকাতকে আটক করেছে বারআউলিয়া হাইওয়ে পুলিশ। ডাকাতরা কাভার্ডভ্যানের চালক-হেলপারকে ছুরিকাঘাত করে ডাকাতির চেষ্টাকালে তাদেরকে ধাওয়া করে আটক করা হয়।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ি দক্ষিণ ঘোড়ামরা পাক্কা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন:কর্ণফুলীতে ছুরি মেরে যুবক খুন

আটক ডাকাতরা হলো- মো. হান্নান, আরিফুল ইসলাম ও মো. ফারুক । আহতদের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকামুখী মেসার্স নজরুল ট্রান্সপোর্ট এজেন্সীর কাভার্ডভ্যানের গতিরোধ করে গাড়ির সামনে দাঁড়ায় একটি প্রাইভেট কার (চট্টমেট্রো খ- ১১-০৩০৬)। এরপর ওই কার থেকে দুই ডাকাত ধারাল অস্ত্র নিয়ে বাইরে এসে কাভার্ডভ্যানের চালক মো. রাসেল ও হেলপারকে দরজা খুলতে বলে। চালক ও হেলপার বাধা দিলে তাদেরকে কুপিয়ে জখম করা হয়।

এসময় মহাসড়কে টহলরত বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত চালক- হেলপারকে চিকিৎসার ব্যবস্থা করা হয়। পরে ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে তিন ডাকাত ও তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি আটক করে হাইওয়ে পুলিশ।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মু. রহমত উল্লাহ জানান, সীতাকুণ্ড সোনাইছড়ি এলাকায় কাভার্ডভ্যান ডাকাতির চেষ্টাকালে ডাকাতদের ছুরিকাঘাতে চালক ও হেলপার আহত হয়। পরে হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হয়। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এসএস/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!