কাজীর দেউড়ির লাইক রেস্টুরেন্টের পার্কিং থেকে মুহূর্তেই উধাও প্রবাসীর প্রাইভেট কার

নগরের কাজীর দেউড়ির লাইক রেস্টুরেন্টের পার্কিং থেকে মুহূর্তেই উধাও হয়ে গেছে এক প্রবাসীর প্রাইভেট কার!

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এ চুরির ঘটনা ঘটে।

আরও পড়ুন  : ইউটার্নে শিক্ষক নিহত, প্রাইভেট কার আটক হলেও চালক উধাও

প্রবাসী মো. মঈনউদ্দীন আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (বৃহস্পতিবার) রাত ৯টার দিকে কাজীর দেউড়িতে অবস্থিত লাইক রেস্টুরেন্টে পরিবার নিয়ে খেতে আসি। এর আগে আমার টয়োটা এক্স করোলা মডেলের সিলভার কালার কারটি (চট্টমেট্টো গ ১১-১৯৭৫) রেস্টুরেন্টের পেছনের পার্কিংয়ে রাখি। কিন্তু ভুল করে পার্কিং করে টোকেন নেওয়া হয়নি। এর ঠিক ২০ থেকে ২৫ মিনিট পর পার্কিংয়ের কাউন্টারে টাকা পে করে আমার গাড়ির দিকে গেলে সেখানে গাড়িটি আর খুঁজে পাইনি।

তিনি আরও বলেন, ঘটনার পর কোতোয়ালি থানা পুলিশকে ফোন করে জানালে পুলিশ আসে। তারা বিষয়টি খতিয়ে দেখছেন বলে জানান। তবে আশপাশে সিসিটিভি ক্যামেরা রয়েছে যা তদন্ত কাজে সহায়ক হবে।

লাইক রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানান, পার্কিং জোনটি বাংলাদেশ নেভীর টাইগার পাস ওআইসি’র অধীনে পরিচালিত হয়।

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ নেভীর টাইগার পাস (ওআইসি) লেফটেন্যান্ট হারুন আলোকিত চট্টগ্রামকে বলেন, তিনি গাড়ি রেখে পার্কিং কাউন্টার থেকে টিকিট কাটেননি। তাই এটি কাউন্ট করা হয়নি। যার ফলে আমরা কোনো অ্যাকশন নিতে পারছি না।

যোগাযোগ করা হলে কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, লাইক রেস্টুরেন্টে পার্কিং এরিয়া থেকে প্রাইভেট কার চুরির মৌখিক অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। সিএমপি পুলিশের ওয়ারলেস বার্তাও পাঠানো হয়েছে।

আরএস/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!