ইয়াবা নিয়ে ২ নারী যাচ্ছিল ঢাকায়, পথেই ধরা

কক্স ভিউ ট্রাভেলসের বাসে রাজধানী ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছিল দুনারীসহ ৪ জন। চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানা হয়ে যাওয়ার পথে পুলিশের চেকপোস্টে পড়ে সেই গাড়ি। এসময় গাড়িতে থাকা ৪ নারী-পুরুষের কাছ থেকে উদ্ধার করা হয় সাড়ে নয় হাজার ইয়াবা।

মঙ্গলবার (১৯ মার্চ) রাত সাড়ে ৩টায় কোতোয়ালী থানা মোড়ের জামে মসজিদের সামনে ইয়াবাসহ তাদের আটক করে পুলিশ। আটকদের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ।

আরও পড়ুন : ২০ বছরের তরুণের কাছে ৫৫০ ইয়াবা, নিয়েছিল টেকনাফ থেকে

আটকরা হলেন— কক্সবাজার জেলার চকরিয়া থানার হারবাং করমুহুরীপাড়া রাশেদা বেগমের বাড়ির নুরুল আলমের মেয়ে ও মৃত মো. ইদ্রিসের স্ত্রী খালেদা বেগম (৩২), পটুয়াখালী জেলার দুমকী থানার শ্রীরামপুর কলবাড়ি বাজার গাজী বাড়ির মৃত আব্দুর রউফের ছেলে মো. মনির (৪৯), কক্সবাজার জেলার মহেশখালী থানার কালারমার ছড়া নয়াপাড়া সিদ্দিকের বাপের বাড়ির মো. বাবুল মিয়ার মেয়ে রেহেনা আক্তার (২২) ও শেরপুর সদর থানার ভারুয়া বাজার ছাগলচোরা সায়েদ আলীর বাড়ির মো. সৈয়দ আলীর ছেলে মো. সফিকুল ইসলাম (৩৪)।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম ওবায়েদুল হক আলোকিত চট্টগ্রামকে বলেন, কোতোয়ালী থানা মোড়ের জামে মসজিদের সামনে একটি গাড়ি থেকে ৪ জনের কাছ থেকে সাড়ে ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। আজ (বুধবার) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আরএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!