সরকার জনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে : আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছেন।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে পাহাড়তলীর একটি কমিউনিটি সেন্টারে সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিনের এক বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন: আ জ ম নাছিরের মায়ের কবরে শ্রদ্ধা জানালেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা

আ জ ম নাছির উদ্দীন বলেন, গরীব, মেধাবী শিক্ষার্থীদের জন্য কোটার ব্যবস্থা, গৃহহীন মানুষের জন্য আবাসন ব্যবস্থা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ নানামুখী উদ্যোগ বাস্তবায়ন করে চলেছে সরকার। বর্তমান সরকারের সময়ে অবকাঠামো খাতে দেশের যে উন্নয়ন সাধিত হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। সরকারের এমন সফলতার জন্য বাংলাদেশ আজ বিশ্বে নতুন পরিচিতি পেয়েছে।

কাউন্সিলর নুরুল আমিনের সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক দিদারুল আলম দিদার, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, মহিলা কাউন্সিলর জাহেদা বেগম পপি, সাবেক কাউন্সিলর এইচএম সোহেল, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শওকত আলী, এবিএম লুৎফুল হক খুশি, মুক্তিযোদ্ধা ফাহিম উদ্দিন, এরশাদুল আমীন, ডা. আরিফুল আমীন, সুমন দেবনাথ, রুবেল আহমেদ বাবু ও জাহাঙ্গীর বেগ।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!