আশ্রয়ণ প্রকল্পে ঘুরছে বিষধর সাপ, রাতের আঁধারে প্রাণ নিল ঘুমন্ত বধূর

রাউজানে সাপের কামড়ে শামসুন নাহার নামে এক প্রবাসীর স্ত্রীর মৃত্যু হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) রাত ১টায় মহামুনি আশ্রয়ণ প্রকল্পের ৩৭ নম্বর ঘরে ঘুমন্ত অবস্থায় গৃহবধুকে বিষাক্ত সাপ কামড় দেয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত আড়াইটায় দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত শামসুন নাহার পাঁচখাইন এলাকার বাসিন্দা ও পাহাড়তলী মহামুনি আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী কাতার প্রবাসী মো. জুয়েলের স্ত্রী। তিনি দেবর, জা ও শ্ববশুর-শাশুড়ি নিয়ে ওই ঘরে থাকতেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার রাতে আড়াই বছরের মেয়ে রায়াকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়েন শামসুন নাহার। রাত ১টার দিকে হঠাৎ একটি বিষধর সাপ তার পায়ে কামড় দেয়। একপর্যায়ে যন্ত্রণায় তার ঘুম ভাঙলে পায়ের কাছে সাপ বসে থাকতে দেখে মেয়েকে নিয়ে বিছানা থেকে নেমে পড়েন।

পরে খবর পেয়ে পরিবারের সদস্যসহ আশপাশের লোকজন তাকে চমেক হাসপতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী নজরুল ইসলাম নজু বলেন, শনিবার রাত ১টা ৪ মিনিটের দিকে গৃহবধূকে সাপে দংশন করার সংবাদ পায়। এরপর ঘরে গিয়ে ওই গৃহবধুর সঙ্গে কথা বলি। কামড় দিয়ে সাপটি বসে ছিল বলে ওই গৃহবধূ জানান। পরে আমরা তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!