আন্দরকিল্লায় ছিনতাই—টাকার ব্যাগসহ ধরা পড়ল সেই ৩ যুবক

নগরের আন্দরকিল্লা রেডক্রিসেন্ট হাসপাতালের সামনে থেকে অটোরিকশা গতিরোধ করে ছিনতাইয়ের ঘটনায় জড়িতে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৪ ডিসেম্বর) রাতে বাকলিয়া ও চান্দগাঁও এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা মালামাল উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানার মো. কবির হোসেনের ছেলে মো. রাসেল (২৭), একই থানার আব্দুল মালকের ছেলে মো. শরীফ (২৮) ও মৃত.মো. আব্দুল মালেকের ছেলে মো. সুমন (২৫)। তারা বাকলিয়া চর চাক্তাই নয়া মজসিদ মনজু জমিদারের ভাড়া বাসায় থাকেন।

আরও পড়ুন : চট্টগ্রামে ১১ ডাকাত-ছিনতাইকারীসহ পুলিশের জালে ১৯

পুলিশ জানায়, গত রোববার রাতে ছিনতাইয়ের শিকার উম্মে হাবীবা জুলী নামে একজন নারী অটোরিকশা নিয়ে ভাইয়ের বাসায় যাচ্ছিলেন। রাত সাড়ে ৯টার দিকে অটোরিকশাটি আন্দরকিল্লা রেডক্রিসেন্ট হাসপাতালের গলির মুখে পৌঁছলে যানজটে আটকে পড়ে। এসময় হঠাৎ তিন ছিনতাইকারী এসে অটোরিকশার গতিরোধ করে ভয় দেখিয়ে অটোরিকশার গ্রিল খুলতে বলে। গ্রিল না খোলায় তাদের একজন গাড়ির পেছনের ত্রিপল কেটে ব্যাগ নিয়ে পালিয়ে যায়। ওই ব্যাগে ৭টি পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড), বিভিন্ন মডেলের ২টি মোবাইল সেট ও নগদ ২৫ হাজার টাকা ছিল।

পরে এ ঘটনায় কোতোয়ালী থানায় অজ্ঞাত তিনজনকে আসামি করে মামলা করা হয়। মামলার পর নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা সব মালামাল উদ্ধার করা হয়।

যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) মো. মোশাররফ হোসাইন আলোকিত চট্টগ্রামকে বলেন, এক নারীর ছিনতাইয়ের অভিযোগের পর জড়িত তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার এবং ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!