আনোয়ারায় বাবা-ছেলেকে কুপিয়ে জখম, মামলা করায় খুনের হুমকি

আনোয়ারায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জুয়েলারী ব্যবসায়ী প্রদীপ ধর (৫৫) ও ছেলে বিজয় ধরকে (২২) কুপিয়ে জখম করেছে ছোট ভাই প্রবীর ধরসহ (৪৪) ভাড়াটে সন্ত্রাসীরা। এসময় হামলাকারীরা ঘরে ঢুকে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটপাট করার অভিযোগও উঠেছে।

উপজেলার পরৈকোড়া ইউনিয়নের পূর্ব কন্যারা এলাকায় দেয়ালের সঙ্গে লাগানো কংক্রিট সরানোকে কেন্দ্র করে গত ২৪ মে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা হলে খুনের হুমকি দিচ্ছে বলে অভিযোগ ভুক্তভোগীদের।

এদিকে ১ জুন পটিয়া উপজেলার কাশিয়াইশ নোয়াহাট থেকে মামলার প্রধান আসামি ছোট ভাই প্রবীর ধরকে গ্রেপ্তার করে পটিয়া থানা পুলিশ। পরে তাকে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়।

আরও পড়ুন : আনোয়ারায় রাস্তায় গাছ রাখায় দণ্ড

মামলা সূত্রে জানা যায়, গত ২৪ মে উপজেলার সদর ইউনিয়নে ভিপি জুয়েলার্সের মালিক ব্যবসায়ী প্রদীপ ধর ও তাঁর ছেলে বিজয় ধরকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় আপন ছোট ভাই প্রবীর ধরসহ ভাড়াটে সন্ত্রাসীরা।

ভুক্তভোগী প্রদীপ ধর বলেন, দীর্ঘদিন ধরে আমাকে হত্যার জন্য আমার ছোট ভাই প্রবীর ধর চেষ্টা করে আসছিল। ২৪ মে পূর্ব পরিকল্পতিভাবে কংক্রিট সরানোকে কেন্দ্র করে হত্যার উদ্দেশ্যে আমি ও আমার ছেলের ওপর হামলা চালায়। ঘটনার পর আমি পালিয়ে গিয়ে আদালতে মামলা করি। মামলা তুলে নিতে তারা আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। আমি ও আমার পরিবারের সদস্যরা বর্তমানে নিরপত্তাহীনতায় ভুগছি।

যোগাযোগ করা হলে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান আলোকিত চট্টগ্রামকে বলেন, কয়েকদিন আগে পটিয়া থানা পুলিশ মামলার প্রধান আসামি প্রবীর ধরকে গ্রেপ্তার করে আনোয়ারা থানায় হস্তান্তর করেছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কেএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!