চকরিয়ায় চাকরিতে যাওয়ার আগেই লাশ গ্রাম পুলিশ

চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় আবদুল খালেক (৫৫) নামের এক গ্রাম পুলিশ নিহত হয়েছেন।

মঙ্গলবার (৮ মার্চ) বেলা আড়াইটার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের সামনে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: এবার মিলেছে ছাত্রের বস্তাবন্দী লাশ, মাদ্রাসা ঘিরে রেখেছে পুলিশ—চলছে বিক্ষোভ

নিহত আবদুল খালেক চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মগছড়া এলাকার মৃত নজু মিয়ার ছেলে। তিনি ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ হিসেবে কর্মরত ছিলেন।

চকরিয়া উপজেলা গ্রাম পুলিশ সমিতির সভাপতি হেলাল উদ্দিন বলেন, আজ (মঙ্গলবার) দুপুর আড়াইটার দিকে বাড়ি থেকে সাইকেলে চাকরিতে যাচ্ছিলেন আবদুল খালেক। এ সময় চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী স্বাধীন ট্রাভেলসের যাত্রীবাহী একটি গাড়ি ধাক্কা দিলে তিনি খাদে পড়ে যান। পরে তাকে সেখান থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। এরপর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জুয়েল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, ঘটনার পর চালক ও হেলপার সড়কের ওপর গাড়ি রেখে পালিয়ে যায়। পরে মালুমঘাট হাইওয়ে থানা পুলিশ গাড়ি জব্দ করে।

আরও পড়ুন: বান্দরবানে দুগ্রুপের গোলাগুলি—নদীপাড়ে মিলল ৪ লাশ

এ বিষয়ে জানতে চাইলে মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর) ইমন কান্তি চৌধুরী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে একটি টিম ঘটনাস্থল পৌঁছে আবদুল খালেককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তিনি আরও বলেন, নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশের ময়নাতদন্ত করা হবে। ঘাতক বাসটি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মুকুল/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!