ক্রিকেটার আকরাম খানের বাসার নারীকর্মীর লাশ পড়ে ছিল দুই ভবনের ফাঁকে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও ফ্যাসিলিটি বিভাগের প্রধান আকরাম খানের বাসার গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৮ আগস্ট) রাত ১১টার দিকে কাফরুল থানাধীন মহাখালী ডিওএইচএস ৩ নম্বর রোডের দুটি ভবনের মাঝে নিচে পড়ে থাকা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত গৃহকর্মী সাহিদার (২৫) বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায়।

আরও পড়ুন: অধিনায়কত্ব ছেড়েছেন, এবার ক্রিকেট বোর্ডও ছাড়বেন? কী বললেন চট্টগ্রামের ছেলে আকরাম খান

এদিকে সুরতহাল প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ শনাক্ত করা যাচ্ছে না বলে জানিয়েছেন কাফরুল থানা পুলিশ।

মরদেহর সুরতহাল প্রতিবেদন তৈরি করা উপপরিদর্শক (এসআই) হোসনে আফরোজ জানান, মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ডাক্তারের শনাক্ত মোতাবেক জানা যাবে মৃত্যুর আসল কারণ।

এদিকে এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানিয়েছেন কাফরুল থানার ডিউটি অফিসার এসআই আবু বক্কর সিদ্দিক। তিনি আলোকিত চট্টগ্রামকে বলেন, ‘সাবেক ক্রিকেটার আকরাম খানের ভাই ইউসুফ আলী অপমৃত্যুর সংবাদ দেওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এরপর সুরতহাল করার পর ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

মিরপুর বিভাগের ডিসি জসীম উদ্দিন মোল্লা গণমাধ্যমকে বলেন, আকরাম খানের গৃহকর্মীর মরদেহ শনাক্ত করা হয়েছে। তবে মৃত্যুর কারণ জানা যায়নি।

আরও পড়ুন: ভাই হারালেন আকরাম খান

আকরাম খানের পরিবারের বরাত দিয়ে তিনি জানান, সাবেক এ ক্রিকেটারের বাসায় চারজন গৃহকর্মী রয়েছেন। সাহিদা তাদের মধ্যে একজন। তিনি প্রায় ১৩ বছর ধরে এই বাসায় কাজ করছিলেন।

তিনি আরও জানান, ঘটনার দিন আকরাম খান, তাঁর স্ত্রী ও মেয়ে বাসার বাইরে ছিলেন। রাত সাড়ে নয়টায় বাসায় ফেরার পর সাহিদাকে দেখতে না পেয়ে আকরাম খানের মেয়ে বাসায় খোঁজ করেন। পরে বাসার আশপাশে খোঁজ করার সময় নিজেদের বাসার দেয়াল ও অপর বাসা ডিওএইচএস ৪ নম্বর রোডের বাউন্ডারি দেয়ালের মাঝে ফাঁকা জায়গায় সাহিদাকে নিচে পড়ে থাকা অবস্থায় দেখতে পান।

আরএস/এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!