অস্ত্রের ভয় দেখিয়ে টাকা কেড়ে নেওয়া ‘ক্যাডার রাজু’ ধরা

যাত্রীদের অস্ত্রের ভয় দেখিয়ে টাকাসহ মুল্যবান জিনিস হাতিয়ে নেওয়া মো. রাজু প্রকাশ ক্যাডার রাজুকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাঁর কাছ থেকে একটি দেশীয় অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে পাহাড়তলী থানার এ কে খান মোড় বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ অফিসের সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : টেকনাফে অস্ত্রের ভয় দেখিয়ে ৮ জনকে অপহরণ, টাকা না পেলেই ‘খুন’

বিষয়টি নিশ্চিত করে পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কেপায়েত উল্লাহ্ আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ বিকেল সোয়া ৪টার দিকে পুলিশ দেখে পালানোর সময় রাজুকে গ্রেপ্তার করা হয়। এসময় তিনি এলোমেলো ও অসংলগ্ন কথাবার্তা বলেন। পরে তল্লাশি করে কোমরে লুকানো একটি দেশীয় একনলা বন্দুক (এলজি) এবং পকেট থেকে একটি কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারের বরাতে ওসি কেপায়েত বলেন, অলংকার ও একে খান বাস কাউন্টার এলাকায় দেশের দূর-দূরান্ত থেকে আসা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে টাকাসহ মুল্যবান জিনিসপত্র হাতিয়ে নিতেন রাজু।

ওসি আরও বলেন, রাজুর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে পাহাড়তলী ও আকবরশাহ থানায় তিনটি অস্ত্র আইনে, দুটি মাদক আইনে ও একটি মারধরের মামলা রয়েছে।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!