বারামখানার বর্ষপূর্তিতে বর্ণিল আয়োজন

সীতাকুণ্ডে বর্ণিল আয়োজনে বারামখানা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পঞ্চম বর্ষপূর্তি উৎসব অনুষ্ঠিত হয়েছ।

শনিবার (১৭ ডিসেম্বর) দিনব্যাপী এ আয়োজন চলে সীতাকুণ্ড থানা প্রাথমিক বিদ্যালয় মাঠে। এ উপলক্ষে দুপর্বের অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও অতিথি বরণ।

সংগঠন সভাপতি ইকবাল হোসেন টিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপঙ্কর চক্রবর্তী দীপ্তের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রথম পর্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের তিনবার নির্বাচিত সদস্য ও সংগঠনের উপদেষ্টা আ ম ম দিলশাদ।

এর আগে সংগঠনের উপদেষ্টা মো. ইউসুফ সাহা অনুষ্ঠানের উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গল্পকার দেবাশিস ভট্টাচার্য, সীতাকুণ্ড প্রেসক্লাব কল্যাণ ট্রাস্টের অর্থ সম্পাদক সঞ্জয় চৌধুরী, পৌর সদর দোকান মালিক সমিতির সভাপতি রেজাউল করিম বাহার, সাংস্কৃতিক সংগঠক শামীমা লাভলী, সংগঠনের সাবেক আহ্বায়ক মুন্নি সেন, সহসভাপতি মো. হারুন ও সাংগঠনিক সম্পাদক মো. সাদেক।

বিকেলে দ্বিতীয় পর্বে ছিল শীতার্তদের শীতবস্ত্র বিতরণ, সংবর্ধনা, আলোচনা, কেক কেটে বর্ষপূর্তি পালন, চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।

Yakub Group

দ্বিতীয় পর্বে প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড সাংস্কৃতিক পরিষদ সভাপতি নারী নেত্রী সুরাইয়া বাকের। এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান এইচএম তাজুল ইসলাম নিজামী ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক সোয়ায়েব মুহামদ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি শীতার্তদের শীতবস্ত্র এবং চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন।

শেখ সালাউদ্দিন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm