পশ্চিম বাকলিয়ায় হঠাৎ আগুন—পুড়ল ৩ দোকান

নগরের পশ্চিম বাকলিয়া আগুনে পুড়ে গেছে তিন দোকানঘর। এসময় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে সব মালামাল।

শুক্রবার (৬ মে) সকাল ১০টায় কে বি আমান আলী রোডের বাঁশখালী স্টোর নামের একটি দোকানে আগুন লাগে। এসময় পাশের ইব্রাহীম হার্ডওয়্যার, সুধীর স্টিলের দোকানও আগুনে ক্ষতিগ্রস্ত হয়।

আরও পড়ুন: আগ্রাবাদে মশার কয়েল কারখানায় হঠাৎ আগুন, কারণ অজানা

আগুনে ক্ষতির পরিমাণ প্রায় ৪ লাখ টাকা বলে জানান ক্ষতিগ্রস্তরা।

পরে খবর পেয়ে চন্দনপুরা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই দোকানে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিসের ধারণা, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।

প্রত্যক্ষদর্শী দিদার স্টোরের স্বত্বাধিকারী ও কে বি আমান আলী রোড ব্যবসায়ী দোকান মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোরশেদুল আলম আলোকিত চট্টগ্রামকে বলেন, তখন দোকানে বসেছিলাম। হঠাৎ দেখি বাঁশখালী স্টোর দোকানের ওপর থেকে কালো ধোঁয়া উঠছে। দ্রুত বিষয়টি আশপাশের দোকানদার ও স্থানীয়দের অবহিত করে ফায়ার সার্ভিসকে খবর দিই। তবে এসময় দোকান মালিক ঈদের ছুটিতে বাড়িতে ছিলেন।

কে বি আমান আলী রোড ব্যবসায়ী দোকান মালিক কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক ডা. অপূর্ব ধর বলেন, আগুনে বাঁশখালী স্টোরের ৩ লাখ টাকা এবং ইব্রাহীম হার্ডওয়্যারের ৫০ হাজার টাকা ও সুধীর স্টিলের ৫০ হাজার টাকাসহ মোট ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরও পড়ুন: এক ঘরের আগুনে পুড়ল ৯ ঘর

এ বিষয়ে চন্দনপুরা ফায়ার সার্ভিস ফায়ার সার্ভিসের কর্মকর্তা শহীদুল আলোকিত চট্টগ্রামকে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। দোকান মালিক ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে থাকায় দোকানের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক ধারণায় মনে হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। তিন দোকানে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪ লাখ টাকা।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!