সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মুহূর্তেই লাশ গৃহবধূ, রক্তাক্ত ৭

সীতাকুণ্ড সড়ক দুর্ঘটনায় জোছনা বেগম (৫৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৭ জন।

শনিবার (২৯ এপ্রিল) সকালে পৃথক এ দুর্ঘটনা ঘটে। ঘাতক গাড়িটি আটক করেছে পুলিশ।

নিহত জোছনা বেগম উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের টেরিয়াইল গ্রামের মো. লোকমানের স্ত্রী। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গেছে , এদিন সকাল আনুমানিক ১০টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মিরসরাই বারৈয়ারহাটগামী চয়েস পরিবহনের যাত্রীবাহী একটি বাস সীতাকুণ্ড পৌরসদরের পন্থিছিলা এলাকা অতিক্রম করছিল। এ সময় চাকা ফেটে গেলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে একইমুখী একটি লেগুনা গাড়িকে ধাক্কা দেয়। এতে গাড়িটি রাস্তার পাশে একটি গাছে সঙ্গে গিয়ে ধাক্কা লাগে। এ সময় ওই গাড়িতে থাকা ৫ যাত্রী আহত হন।

পরে তাদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জোছনা বেগমকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত ৪ জনকে চিকিৎসা দেন।

এদিকে একইদিন পৌরসদরে ব্যাটারিচালিত রিকশা দুর্ঘটনায় মা ও দুই ছেলে আহত হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত লেগুনা যাত্রী জোছনা বেগম নামে এক নারী হাসপাতালে আনার আগেই মারা যান। এছাড়া ব্যাটারিচালিত রিকশা দুর্ঘটনায় আহত মা ও দুই ছেলেসহ মোট ৭ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে।

যোগাযোগ করা হলে সীতাকুণ্ডের কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. শাহাদাত বলেন, ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে হাসপাতালে গিয়ে জোছনা বেগম নামে এক নারীর লাশ পেয়েছি। ঘাতক গাড়িটিকে আটক করা হয়েছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!