লোহাগাড়ায় সাঁঝবেলায় মাদ্রাসাছাত্রদের মোবাইল ছিনিয়ে নিয়েছিল ৩ যুবক

লোহাগাড়ায় রেললাইনে ঘুরতে যাওয়া ৪ মাদ্রাসা ছাত্রের মোবাইল ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৩ যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (২০ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে আধুনগর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া দুটি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

আটকরা হলেন— আধুনগর ইউনিয়নের মাহবুবুর রহমানের ছেলে মো. জুবায়ের (২৬), বড়হাতিয়া ইউনিয়নের ইমরানের ছেলে ইব্রাহিম (২৬) এবং বড়হাতিয়া ইউনিয়নের শামসুর আলমের ছেলে মো. দিদারুল ইসলাম(২৩) ।

আরও পড়ুন : লোহাগাড়ায় দুর্গম পাহাড়ে অস্ত্র নিয়ে ধরা খেল যুবক, পালাল সহযোগী

জানা যায়, গত ১৮ আগস্ট সন্ধ্যায় মাদ্রাসায় ফেরার পথে আধুনগর উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে রেললাইন এলাকায় ছিনতাইয়ের শিকার হন আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার চার আবাসিক ছাত্র । এসময় ছিনতাইকারীর তাদের কাছে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এছাড়া এক ছাত্রের মোবাইল থেকে ২ হাজার ৬শ টাকা অন্য একটি একাউন্টে ট্রান্সফার করে নেয় ছিনতাইকারীরা। এরপর মাদ্রাসায় এসে ভুক্তভোগীরা ঘটনাটি হোস্টেল সুপারকে জানালে তিনি থানা পুলিশকে জানান।

এ বিষয়ে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) রাশদুল ইসলাম আলোকিত চট্টগ্রাম বলেন, মাদ্রাসার চার ছাত্রের কাছ থেকে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া দুটি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

পরে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ছিনতাইয়ের কথা স্বীকার করে৷ এসময় ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। তিনজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!