রাউজানে ২ ভাইকে লাশ করে দেওয়া চালকের ‘লাইসেন্স’ নেই

রাউজানে পিকআপভ্যান ও অটোরিকশার সংঘর্ষে দুভাইয়ের মৃত্যুর ঘটনায় পিকআপ চালক আমিন রসুলকে (২২) আটকের মামলা করেছে পুলিশ।

শুক্রবার (৭ জুলাই) রাউজান থানার উপপরিদর্শক জয়নাল আবেদীন বাদী হয়ে এ মামলা করেন। এদিন দুপুরে চট্টগ্রাম আদালতের মাধ্যমে আটক চালককে কারাগারে পাঠানো হয়।

আটক আমিন রসুল সন্দ্বীপ উপজেলার মুছাপুর গ্রামের মো. আকবরের ছেলে। তবে তিনি রাউজান উপজেলার দক্ষিণ পাহাড়তলী চৌধুরী হাটের সেকান্দর কলোনিতে বসবাস করছিলেন।

আরও পড়ুন: চাকা ফেটে নিয়ন্ত্রণ হারাল পিকআপ, মুহূর্তেই লাশ ২ ভাই

পুলিশ জানায়, বৃহস্পতিবার অটোরিকশায় বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় পাহাড়তলী হযরত কাতাল পীর শাহ (রা.) মাজার গেইটের সামনে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে পিকআপের ধাক্কায় অটোরিকশায় থাকা তিনজন গুরুতর আহত হন। পরে মাওলানা মমতাজ উদ্দিন (৬৫) ও মো. আক্কাস উদ্দিন (৬৩) নামে দুভাই মারা যান। নিহতরা উপজেলার কদলপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কাজীপাড়ার কাজী নাদের হোসেনের ছেলে।

নিহত আক্কাস উদ্দিন তিন ছেলে এবং মমতাজ উদ্দিন দুছেলে ও তিন মেয়ের জনক। একই ঘটনায় আরও দুজন আহত হন। এর মধ্যে একজন একই গ্রামের জয়নাল আবেদীন (৫০)। তবে আহত অটোরিকশা চালকের পরিচয় পাওয়া যায়নি।

যোগাযোগ করা হলে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় দুভাই নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পিকআপ চালক আমিন রসুলকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। তার বৈধ কোনো ড্রাইভিং লাইসেন্স নেই।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!