মাছের গাড়ির আড়ালে ইয়াবা পাচার, ২ জন ধরা র‌্যাবের হাতে

কঠোর লকডাউনের মধ্যে মৎস্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচারকালে ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের ক্রসিং এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করেছে র‌্যাব-৭।

আটককৃতরা হলেন- গাড়ির চালক কক্সবাজারের টেকনাফ পুরান পল্লানপাড়ার মো. জাহাঙ্গীর (২২) ও হেলপার উখিয়া সীজারিঘোনা এলাকার মো. আজিজুল হক (২৫)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করেছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব সূত্রে জানা যায়, একটি মাছ ভর্তি কাভার্ড ভ্যানে মাদকদ্রব্য নিয়ে মাদক কারবারি কক্সবাজার থেকে ঢাকায় যাচ্ছে বলে গোপন খবর পেয়ে চেকপোস্ট বসানো হয় কর্ণফুলীর ক্রসিং এলাকায়। এ সময় চেকপোস্টের দিকে আসা একটি কাভার্ড ভ্যানের গতিবিধি সন্দেহ হলে গাড়িটি থামানোর চেষ্টা করা হয়। কাভার্ড ভ্যান থামিয়ে চালক ও হেলপার গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মতে কাভার্ড ভ্যানের চালকের সিটের নিচে লুকানো ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবার আনুমানিক মূল্য দুই কোটি টাকা। আসামিদের কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, র‌্যাব-৭ অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধারসহ দুইজন গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। শুক্রবার (৯ জুলাই) সকালে জেল হাজতে প্রেরণ করা হবে।

ইমরান/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!