বিএসআরএম কর্মকর্তাকে ছুরি মেরে টাকা-মোবাইল নিয়ে পালিয়ে গেল ২ ছিনতাইতারী

সীতাকুণ্ডে বিএসআরএম প্রতিষ্ঠানের এক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারী।

সোমবার ( ১২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার আরশিনগর ফিউচার পার্কের সামনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় ভুক্তভোগী কোনো মামলা করেননি বলে পুলিশ জানিয়েছে।

আরও বলেন : বিএসআরএম কর্মকর্তাকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই—হেলালের জবানবন্দিতে রিমান্ডে রনি

স্থানীয় সূত্রে জানা গেছে, সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি এলাকার বাসিন্দা বিএসআরএমের সিনিয়র এক্সিকিউটিভ (ভ্যাট) আশরাফুল আলম ফয়সাল (৩৬) সোমবার সন্ধ্যায় চট্টগ্রামের কর্মস্থল থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড হয়ে আরশিনগর ফিউচার পার্ক প্রকল্পের সীমানার কাছাকাছি পৌঁছলে বৃষ্টি নামে। এ সময় তিনি রেইন কোট পরার জন্য মোটরসাইকেল থামালে হঠাৎ দুই ছিনতাইকারী ধারালো অস্ত্র নিয়ে তার গাড়ির সামনে আসে। তারা অস্ত্রের মুখে জিম্মি করে মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেয়। তিনি বাধা দেওয়ার চেষ্টা করলে ধস্তাধস্তির একপর্যায়ে ছিনতাইকারীরা তার পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর তিনি তার নিজ এলাকা ভাটিয়ারি এসে চিকিৎসা নেন।

এবিষয়ে (১৩ সেপ্টেম্বর) মঙ্গলবার বিকেলে ভুক্তভোগী ফয়সাল ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আমার একটি রেডমি মোবাইল সেট ও মানিব্যাগে থাকা ১২শ টাকা নিয়ে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়।

জানতে চাইলে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদ আলোকিত চট্টগ্রামকে বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএস/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!