বিএনপি-জামায়াতের অপকর্ম মোকাবেলা করা হবে : ব্যারিস্টার সওগাতুল

দেশব্যাপী বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডের প্রতিবাদে নগরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে শিকড় ফাউন্ডেশন।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুর ৩টায় কাটগড়ের একটি কমিউনিটি সেন্টারের সামনে এ আয়োজন করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় আইন উপকমিটির সদস্য ও সংগঠনের সাধারণ সম্পাদক ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান।

সমাবেশে প্রধান বক্তা ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান বলেন, আন্দোলনের নামে দেশব্যাপী বিএনপি-জামায়াত পুলিশ হত্যা, মসজিদে হামলা, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, সাংবাদিকদের ওপর হামলা ও অগ্নিসন্ত্রাস করছে। জনগণকে সঙ্গে নিয়ে তাদের এসব অপকর্ম মোকাবেলা করা হবে।ি

আরও পড়ুন : এইচএসসি পরীক্ষার্থী ও অভিভাবকদের খাবার দিলেন ব্যারিস্টার সওগাতুল

সংগঠনের সহসভাপতি বন্দর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এসএম নাসিরের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক ৩৯ নম্বর ওয়ার্ড় বি ইউনিটের সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও ৩৭ নম্বর ওয়ার্ড় আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক মুনিরী, সহসভাপতি মো. মহসিন, মো. আলী, মো. আবু তালেব, সাংগঠনিক সম্পাদক ও ৩৯ নম্বর ওয়ার্ড় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মো. আজাদ হোসেন রাসেল, সাংগঠনিক সম্পাদক ও ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. ইদ্রিস, ৩৮ নম্বর ওয়ার্ড় আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন বাদশা, বন ও পরিবেশ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ৪০ নম্বর ওয়ার্ড ক ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন, গ ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুবনেতা আলী হায়দার এবং ফারুক নাছির।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. হানিফ, মো. সেলিম, সংগঠনের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম সুজন, সম্পাদকমণ্ডলীর সদস্য মো. বেলাল, আবদুল্লাহ আল মামুন, ৪০ নম্বর ওয়ার্ড ক ইউনিট আওয়ামী লীগ সভাপতি মো. নাছির, মো. মুন্না, নুরুল ইসলাম, মো. সরোয়ার, মো. তৌহিদ, যুবলীগ নেতা ফারুক নাছির, মহিলা আওয়ামী লীগ নেত্রী রুকেয়া বেগম, ইপিজেড থানা ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন জিসান ও ৪০ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা অ্যাড. পৃথিরাজ সরকার।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!