বরের বাড়িতে হামলা কনেপক্ষের—যুবক খুন, রক্তাক্ত ১০

পরিবারের অমতে বিয়ে, তাই বরপক্ষের ওপর হামলা চালালো কনেপক্ষের লোকজন। বিয়ের অনুষ্ঠানে হামলায় দু পক্ষের সংঘর্ষে মারা গেছেন ১ জন, আহত হয়েছের আরও কমপেক্ষ ১০ জন। কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী ৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-১৯ ব্লকে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে নিহত মো. বেলাল (৪০) ওই ক্যাম্পের আবু বক্করের ছেলে। সংঘর্ষের পর ঘটনাস্থল থেকে কনের ভাই হারেসুর রহমান এবং চাচাত ভাই আনোয়ার সাদেককে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন- মো. ইউনুস (৪৫), মো. আইয়ুব (৩৫), মো. উমর (৯), সিরাজুল ইসলাম (৩৫), মো. আইয়ুব (২৭), আব্দুর রহমান (৫২), হারেসুর রহমান (২০) ও আনোয়ার সাদেক (২১)। তারা সবাই ওই ক্যাম্পের বিভিন্ন ব্লকের বাসিন্দা।

আরও পড়ুন: মাংস নিয়ে ঝগড়ায় বিয়ে পণ্ড—পালিয়ে ঘর বাঁধলেন সেই বর-কনে

৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার মো. শিহাব কায়সার খান জানান, আহত ইউনুসের ছেলের সঙ্গে আব্দুর রহমানের মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু মেয়ের পরিবার বিয়েতে রাজি ছিল না।

এদিকে মেয়েটি ৫ দিন আগে তার প্রেমিকের ঘরে গিয়ে হাজির হয়। শনিবার রাতে সেখানে তাদের বিয়ের আয়োজন করা হয়।

তিনি বলেন, এ ঘটনায় মেয়ের পরিবার ক্ষিপ্ত হয়ে ওঠে। রাত ১০টার দিকে তারা বিয়ের অনুষ্ঠানে ছেলের পক্ষের লোকজনের ওপর হামলা চালায়। এ সময় সংঘর্ষ বেঁধে যায়, মারামারিতে দুপক্ষের ৯/১০ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে বেলালকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহতদের মধ্যে চারজনকে পরে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!