ধনীর সম্পদে গরিবের হক রয়েছে: আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘দরিদ্র অসহায় মানুষের পাশে থাকা প্রতিটি বিত্তবান মানুষের ঈমানী দায়িত্ব। অনাহারির মুখে খাদ্য তুলে দিতে পারা পরম এবাদত। এতে মহান আল্লাহতা’লা খুশি হন। ধনীদের সম্পদে প্রতিটি গরিব অসহায় মানুষের হক রয়েছে। চলমান কঠোর লকডাউনের এই ক্রান্তিলগ্নে সরকার নানাভাবে কর্মহীন অসহায় মানুষদের সহযোগিতা করে যাচ্ছে। এই চ্যালেঞ্জ মোকাবেলায় আমাদের সরকারের সঙ্গে একাত্ম হতে হবে।’

শুক্রবার (৯ জুলাই) বাদ জুমা চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা কার্যালয়ের সামনে শহীদ মাহফুজ স্মৃতি সংসদের উদ্যোগে ৫ শতাধিক গরিব অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শহীদ মাহফুজ স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ওয়াহিদুল আলম শিমুলের সভাপতিত্বে ও ডা. বাবর চৌধুরী বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে কেন্দ্রীয় শ্রমিক লীগ সহ-সভাপতি শফর আলী, নগর আওয়ামী লীগ কার্যকরী সদস্য বেলাল আহমেদ, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, শ্বাশত চৌধুরী লিটু, জাবেদুল আলম সুমন, সাখাওয়াত হোসেন সাকু, সুজিত দাশ, শেখ ফরিদ, নিজাম উদ্দিন, আবদুল কাদের, কামরুজ্জামান রুবেল, আহমেদ বাবু, শফিকুর রহমান তাপস, মাকসুদুর রহমান মাসুদ, মো. নিজাম উদ্দিন, আলাউদ্দিন আলো, মো.ইউসুফ, সজীব আনোয়ার ইভান, দিবাকর দাশ, আবুল বশর অভি প্রমুখ বক্তব্য রাখেন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!