জানাজা শেষে ফেরার পথে লাশ বীর মুক্তিযোদ্ধা

আত্মীয়ের জানাজা শেষে বাড়ি ফেরার পথে নিজেই লাশ হয়ে গেলেন বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম (৭০)।

বুধবার (১১ মে) সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর বাইপাস এলাকার মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া তৃশা প্লাটিনাম নামের একটি বাসের ধাক্কায় তিনি নিহত হন।

আরও পড়ুন: ডবলমুরিংয়ে ট্রাকচাপায় লাশ মোটরসাইকেল আরোহী

এদিকে ঘাতক বাস ও চালক মো. একলাস মিয়াকে (৩৬) আটক করেছে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। একলাস মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার বামচারামপুর উপজেলার মো. শাহজালালের ছেলে।

নিহত বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম উপজেলার খইয়াছরা ইউনিয়নের মসজিদিয়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে। তিনি তিন কন্যা সন্তানের জনক। বড়তাকিয়া বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

আরও পড়ুন: সড়কের বাস উঠে গেল আইল্যান্ডে—মুহূর্তেই লাশ ২ যুবক, রক্তাক্ত ৬

নিহতের মেয়ের জামাতা মো. রিদোয়ান বলেন, আজ (বুধবার) সকালে উপজেলার জনার্দ্দনপুর গ্রামে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এরাদুল হক নিজামী ভুট্টুর বাবা আবদুল মান্নানের জানাজা শেষে তিনি বাড়ি ফিরছিলেন। পথে মস্তননগর বিশ্বরোড এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতির তৃশা নামে একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলে তিনি প্রাণ হারান।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশর উপপরিদর্শক টিটু দত্ত আলোকিত চট্টগ্রামকে বলেন, তিশা প্লাটিনাম পরিবহনের বেপরোয়া গতির একটি বাসের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলামের মৃত্যু হয়। পরিবারের আবেদনের কারণে লাশ ময়নাতদন্ত ছাড়া দেওয়া হয়েছে। ঘাতক বাস ও চালককে আটক করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!