চকবাজারে পিতা—পুত্র মিলেই ক্যাবল অপারেটর ব্যবসায়ীকে ছুরি মেরে খুন

নগরের চকবাজারে পিতা-পুত্র মিলে খুন করেছে সৌরভ খান সোহাগ (২৫) নামে এক ক্যাবল অপারেটর ব্যবসায়ীকে। পূর্বশত্রুতার জেরেই এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত পিতা-পুত্রকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে মৌসুমি আবাসিক মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত সৌরভ খান সোহাগ চকবাজার ডিসি রোড শিশু কবরস্থান এলাকার হারুনর রশীদের ছেলে। তিনি পেশায় একজন ওয়াইফাই ক্যাবল অপারেটর ছিলেন।

 আরও পড়ুন : যুবককে খুন করে লাশ ফেলল সল্টগোলা ক্রসিংয়ের ড্রেনে

আটকরা হলেন- ডিসি রোড শিশু কবরস্থান এলাকার হাজী মোহাম্মদ হোসেনের বাড়ির মৃত মো. হোসেনের ছেলে মো.শফি (৫০) ও তাঁর ছেলে সাকিব হোসেন (১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, চকবাজার ডিসি রোড মৌসুমি আবাসিক এলাকায় ক্রিস্টাল ভিউ কেজি স্কুলের পাশে পূর্ব শত্রুতার জের ধরে নিহত সোহাগের সঙ্গে শফির কথা-কাটাকাটি হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে সোহাগ শফিকে থাপ্পড় মেরে দেয়। তখন শফি হাতে থাকা লোহার পাম্পার দিয়ে সোহাগের মাথায় আঘাত করে। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসেন শফির ছেলে সাকিব। সাকিব আসার পর সোহাগকে মারধর করে একপর্যায়ে বুকে ছুরি মেরে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে চকবাজার থানা পুলিশ ঘটনার বিষয়ে জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে এসে অভিযুক্ত শফি ও তার ছেলে সাকিবকে আটক করে থানায় নিয়ে যায়। বর্তমানে ঘটনাস্থলে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

যোগাযোগ করা হলে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান আলোকিত চট্টগ্রামকে বলেন, চকবাজার ডিসি রোড মৌসুমি আবাসিক মোড়ে পূর্বশত্রুতার জেরে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। একপর্যায়ে সোহাগকে লোহার পাম্পার ও ছুরিকাঘাত করা হয়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত শফি ও তার ছেলে সাকিবকে আটক করেছি। ঘটনাস্থলে পরিস্থিতি থমথমে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরএন/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!