চট্টগ্রামে লরির চাপায় কার, দুই শিশুসহ বেঁচে গেল ৫ যাত্রী

চট্টগ্রামে লরির নিচে চাপা পড়েছে প্রাইভেট কার। তবে অলৌকিকভাবে বেঁচে গেছে দুশিশুসহ কারে থাকা ৫ যাত্রী!

শনিবার (৫ আগস্ট) সকাল দশটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ড ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে ভাটিয়ারি থেকে আসা একটি কার রাস্তার ডিভাইডারের ছোট কাটা অংশে ইউটার্ন নিচ্ছিল। এ সময় ঢাকামুখী দ্রুতগামী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে কারের উপর উল্টে যায়।

দুর্ঘটনার পর থেকে সড়কটিতে তীব্র যানজট তৈরি হয়।। তবে এ দুর্ঘটনায় কারে থাকা কোনো যাত্রী নিহতের খবর পাওয়া যায়নি। কারে থাকা ৫ জনের মধ্যে চালক গুরুতর আহত হলেও বাকি চারজন সাধারণ জখম হয়েছে বলে জানা গেছে।

এদিকে দুর্ঘটনার পর সড়কে যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশ। দুটি ক্রেনের সহায়তায় কারের উপর পড়া লরিটি ইতিমধ্যে তোলা হয়েছে। যান চলাচল এখন আগের চেয়ে স্বাভাবিক।

এ প্রসঙ্গে বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশের এসআই আমির উদ্দিন আলোকিত চট্টগ্রামকে বলেন, লরিটি ঢাকামুখী ছিল। ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে রাস্তার ডিভাইডারে ছোট একটি কাটা অংশ আছে যেটি দিয়ে ইউটার্ন নেওয়া যায়। কারটি ভাটিয়ারি থেকে এসে ছোট কাটা অংশ দিয়ে ঢাকামুখী ইউটার্ন নিয়ে ভাটিয়ারি দিয়ে ফটিকছড়ি যাচ্ছিল। এসময় দ্রুতগামী লরিটি নিয়ন্ত্রণ হারালে কারের উপর উল্টে পড়ে। এতে কেউ নিহত হয়নি, তবে একজন আহত হয়েছে৷ বারআউলিয়া হাইওয়ে থানা এ ঘটনায় বাদি হয়ে মামলা করবে।

এআইটি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!