চট্টগ্রামে রেলে চাকরি নিতেই না ফেরার দেশে যুবক, মুহূর্তেই লাশ ৩

এক মাস আগে রেলওয়েতে পয়েন্টসম্যান হিসেবে যোগ দিয়েছিলেন রাউজানের আজিজুল হক (৩০)। ভাগ্যের নির্মম পরিহাস চাকরির প্রথম মাসের বেতন উঠানোর আগেই বাস-ট্রেনের মুখোমুখি সংঘর্ষে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

সোমবার (৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে নগরের ইপিজেড থানার এয়ারপোর্ট রোড মেঘনা অয়েলের সামনে তেলের রেল গাড়ি ও বাসের মুখোমুখি সংঘর্ষে আজিজুল হকসহ ৩ জন নিহত হন।

নিহতরা হলেন- রেলওয়ে পয়েন্টসম্যান আজিজুল হক (৩০), আসাদুজ্জামান(৩০) ও মিটন কান্তি দে (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, তেলবাহী ট্রেন যমুনা অয়েল থেকে বের হয়ে বন্দর রেলস্টেশন (সিজিপিওয়াই) যাওয়ার সময় বিপরীত দিক যাচ্ছিল। এ সময় একটি বাস দ্রুত লাইন পার হতে গিয়ে উল্টে যায়। এতে পয়েন্টসম্যান আজিজুল হকসহ তিন জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সিপিজিওয়াই স্টেশন মাস্টার আবদুল মালেক বলেন, সিগনাল অমান্য করে দ্রুতগামী একটি বাস তেলবাহী ট্রেনকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ৩ জন নিহত হন। এর৷ মধ্যে আজিজুল হক নামে আমাদের এক কর্মীও রয়েছেন।

যোগাযোগ করা হলে চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নুরুল আলম আশেক বলেন, বাস ও ট্রেনের সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত ৩ জনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সিএম/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!