চট্টগ্রামে নামিদামি ব্র্যান্ডের মোড়কে চা পাতা বেচতে গিয়ে ধরা, মিলল ১৫০০ কেজি পচা চা

সীতাকুণ্ডে একটি গোডাউনে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ১ হাজর ৫শ কেজি চা পাতা জব্দের পর ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টায় উপজেলার ভাটিয়ারী বানুরবাজার এলাকায় একটি গোডাউনে এ অভিযান চালান বাংলাদেশ চা বোর্ডের উপসচিব ও নির্বাহী ম্যাজিস্টেট মো. রুহুল আমীন।

জানা যায়, সীতাকুণ্ডের বানুরবাজার এলাকার চৌধুরী কমিউনিটি সেন্টারের নিচে একটি গোডাউনে পচা চা পাতা রেখে আসিবুর রহমান আসিফ নামে এক ব্যক্তি দীর্ঘদিন ধরে আসিফ ব্রাদার্সের নামে চা পাতা বাজারজাত করে আসছিল। বিভিন্ন স্থান থেকে তিনি পচা চা পাতা সংগ্রহ করে শুকিয়ে ফ্রেশ চা পাতা বলে বিক্রি করতেন। এছাড়া তিনি একটি ভালো ব্র্যান্ডের চা পাতা দেখিয়ে অর্ডার নিতেন এবং সররবরাহ করতেন পচা-মেয়াদোত্তীর্ণ চা পাতা। এ অভিযোগে ওই এলাকার গোডাউনে অভিযান চালানো হয়। এসময় ১ হাজর ৫শ কেজি চা পাতা জব্দ করা হয়।

আরও পড়ুন : এবার হানা বহদ্দারহাটে, মিলল ১৭০০ কেজি চা পাতা

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ চা বোর্ডের উপসচিব ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রুহুল আমীন বলেন, সীতাকুণ্ডের বানুরবাজার এলাকার চৌধুরী কমিউনিটি সেন্টারের নিচে একটি গোডাউনে পচা চা পাতা রেখে প্রতারক আসিবুর রহমান আসিফ দীর্ঘদিন ধরে আসিফ ব্রাদার্সের নামে চা পাতা বাজারজাত করে আসছিল। আসিফ ব্রাদার্সের যেসব ব্যবসা প্রতিষ্ঠান আছে সবগুলোর কর্মকাণ্ড খতিয়ে দেখা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযানে বাংলাদেশ চা বোর্ডের বিপণন কর্মকর্তা আহসান হাবিব, সহকারী পরিচালক আব্দুল্লাহ আল বোরহান ও সীতাকুণ্ড মডেল থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!