গেটম্যানই একমাত্র আসামি, চট্টগ্রামে ট্রেনের ধাক্কায় ৩ পুলিশ নিহতের ঘটনায়

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনের সঙ্গে পুলিশের পিকআপ ভ্যানের সংঘর্ষের ঘটনায় রেলওয়ের গেটম্যান মাহমুদ হাসান দীপুকে একমাত্র আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৭ আগস্ট) দিবাগত রাতে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সামিউর রহমান বাদী হয়ে রেলওয়ে থানায় মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম আলোকিত চট্টগ্রামকে বলেন, সীতাকুণ্ডে ট্রেন ও পুলিশের পিকআপ ভ্যানের সংঘর্ষের ঘটনায় রোববার রাতে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সামিউর রহমান বাদী হয়ে এজাহার দায়ের করেন। এতে রেলওয়ে গেটম্যান মাহমুদ হাসান দীপুকে আসামি করা হয়। মামলাটি নথিভুক্ত করে তদন্ত শুরু করেছে পুলিশ।

এর আগে ঘটনার পরপরই জেলা প্রশাসন ও রেলওয়ে কর্তৃপক্ষ পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করে। কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, ২৭ আগস্ট বেলা ১২টা ১০ মিনিটের দিকে সীতাকুণ্ডের সলিমপুর-ফকিরহাট রেলক্রসিংয়ে পুলিশের টহল টিমের পিকআপ ভ্যানের সঙ্গে সোনার বাংলা ট্রেনের সংঘর্ষ হয়। এতে পুলিশের তিন কনস্টেবল নিহত হন। আহত হন দুই পুলিশ সদস্য ও এক ইউপি মেম্বার।

এএইচ/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!