গভীর রাতে মারসার বাস থেকে পালাতে চাইল যুবক-যুবতী

চকরিয়ায় ২৯ কেজি গাঁজাসহ নারী-পুরুষ দুজনকে আটক করেছে র‌্যাব-১৫।

সোমবার (২৪ জুলাই) রাত তিনটার দিকে চকরিয়া উপজেলার ইসলামনগর এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কক্সবাজারের উখিয়া উপজেলার তাজমিয়া খোলা এলাকার মৃত সাখাওয়াত হোসেনের ছেলে আরাফাত হোসেন (২৮) ও কক্সবাজার সদর উপজেলার খুরুলিয়া এলাকার মো. সেলিমের স্ত্রী মিনু আরা বেগম (৩৫)।

এ বিষয়ে র‌্যাব-১৫ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী বলেন, আটকরা দীর্ঘদিন ধরে মাদক কারবারে জড়িত। চট্টগ্রাম থেকে মাদকের চালান নিয়ে আসার খবরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ইসলামনগর এলাকায় চেকপোস্ট স্থাপন করা হয়। এসময় চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখী মারসা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশির সময় দুযাত্রী পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাদের আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে দুটি ব্যাগে গাঁজা থাকার কথা স্বীকার করেন। তাদের সঙ্গে থাকা ব্যাগ থেকে পলিথিনভর্তি ২৯ প্যাকেট থেকে ২৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আরও পড়ুন: ঢেউয়ের তোড়ে সাম্পান থেকে হারিয়ে গেল যুবক

তিনি বলেন, আটকর্ প্রাথমিক জিজ্ঞাসাবাবাদে দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে যুক্ত বলে স্বীকার করেছেন। তাদের পিছনে একটি বড় সিন্ডিকেট রয়েছে বলেও জানান তারা। আমরা ওই সিন্ডিকেটের বিরুদ্ধে তদন্ত করছি। আটকদের চকরিয়া থানায় হস্তান্তরের পর এজাহার দায়ের করা হয়েছে।

যোগাযোগ করা হলে চকরিয়া থানার অপারেশন অফিসার (এসআই) রাজিব সরকার বলেন, আজ ১১টার দিকে র‌্যাব-১৫ কক্সবাজারের একটি দল ২৯ কেজি গাঁজাসহ নারী-পুরুষ দুজনকে থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে এজাহার দায়ের করা হয়েছে। এজাহারটি মামলা হিসেবে রুজু করা হয়েছে। এরপর আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!