কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক হলেন চবির তামজিদ কামরান

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে সহসম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন চট্টগ্রামের বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো. তামজিদ কামরান।

রোববার (৩১ জুলাই) দুপরে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ এবং চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে মনোনীত করা হলো।

আরও পড়ুন: চট্টগ্রামে নগর ছাত্রলীগের সংবর্ধনা পেলেন কেন্দ্রীয় নেতা নাছির উদ্দিন কুতুবী

নগরের কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার এলাকার বাসিন্দা তামজিদ কামরান চট্টগ্রামের সরকারি কমার্স কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগে ভর্তি হন। বিবিএ শেষ করে তিনি একই বিভাগে এমবিএ পড়ছেন।

এছাড়া বর্তমানে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতির দায়িত্ব পালন করছেন।

জানতে চাইলে মো. তামজিদ কামরান আলোকিত চট্টগ্রামকে বলেন, সেই স্কুলজীবন থেকে বঙ্গবন্ধুর রাজনীতি ও আদর্শের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা ছিল। তাই ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম।

তিনি আরও বলেন, সবসময় স্বচ্ছ রাজনীতি করেছি। আমার রাজনীতির গায়ে কোনো দাগ লাগতে দেয়নি। তাই হয়ত সেই সততার পুরষ্কারে আমাকে ছাত্রলীগের সহসম্পাদক মনোনীত করা হয়েছে। আমি চাই এই সততার ধারা অব্যাহত রেখে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যেতে।

আরএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!