কক্সবাজারে আনন্দে ভাসছে আওয়ামী লীগ—যেদিন যে উপজেলায় সম্মেলন

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ১০টি ইউনিট (উপজেলা ও পৌর শাখার) সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৪ মার্চ থেকে ২৮ মে পর্যন্ত এসব সম্মেলন অনুষ্ঠিত হবে।

বুধবার (৯ মার্চ) মোটেল উপলের জারা কনভেনশন সেন্টারে জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে সম্মেলনের তারিখ ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

আরও পড়ুন: কক্সবাজারে বেড়েছে ছিনতাই—থানায় গেলে পুলিশ পরামর্শ দেয় হারানো জিডি করার

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

ঘোষণা অনুযায়ী, আগামী ২৪ মার্চ কক্সবাজার পৌর আওয়ামী লীগ, ২ এপ্রিল চকরিয়া উপজেলা, ১৫ মে কুতুবদিয়া উপজেলা, ১৬ মে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা, ২১ মে টেকনাফ উপজেলা, ২২ মে মহেশখালী উপজেলা, ২৫ মে ঈদগাঁও উপজেলা, ২৬ মে সদর উপজেলা, ২৭ মে পেকুয়া উপজেলা এবং ২৮ মে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ বলেন, দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করার কাজ চলছে। এরই অংশ হিসেবে কক্সবাজার জেলার সকল উপজেলায় সম্মেলন এবং কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়েছে।

আরও পড়ুন: কক্সবাজারে সাম্পানের আদলে হচ্ছে আন্তর্জাতিক স্পোর্টস কমপ্লেক্স

এদিকে দীর্ঘদিন পর জেলার সকল উপজেলায় আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলের তারিখ ঘোষিত হওয়ায় তৃণমূল নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

এ বিষয়ে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, দীর্ঘদিন পর চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রতি আমরা কৃতজ্ঞ। চকরিয়া উপজেলার ইউনিয়ন থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ের সর্বস্তরের নেতাকর্মীরা অনেক খুশি। তাদের আশা নেতৃত্বের পরিবর্তন আসবে এবং ত্যাগীদের মূল্যায়ন করা হবে।

বলরাম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!