এস আলম গ্রুপের চেয়ারম্যানকে ‘ভয়েস মেসেজ’ পাঠানো যুবককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়ে প্রতারণার অভিযোগে র‌্যাবের হাতে আটক কাজী নুরুল হাসানের (৫২) বিরুদ্ধে করা মামলায় তিনদিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। কিন্তু রিমান্ড নামঞ্জুর করে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৩ জুন) চট্টগ্রাম দ্বিতীয় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অলি উল্লাহ শুনানি শেষে এ আদেশ দেন।

অভিযুক্ত কাজী নুরুল হাসান হাটহাজারী উপজেলার সরল কাজীপাড়া এলাকার কাজী বাড়ির কাজী করিমুল হুদার ছেলে। তিনি বর্তমানে নগরের জামালখান ও এনায়েতবাজার এলাকার ভিন্ন ভিন্ন বাসায় অবস্থান করেন।

আরও পড়ুন: রাতের আঁধারে জাহাজ থেকে চুরি হয় এস আলমের আমদানি তেল

বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের বেঞ্চ সহকারী শফিউল আজম।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার (৯ জুন) সাড়ে ৫টার দিকে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের হোয়াটসঅ্যাপে একটি ভয়েস বার্তা পাঠান অভিযুক্ত ব্যক্তি। এসময় তিনি নিজেকে এসএসএফের প্রধান মেজর জেনারেল মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে আছেন বলে পরিচয় দেন। বার্তায় বলা হয়, ‘আপনার সঙ্গে আমার অনেক কথা আছে, আমাকে দ্রুত কল ব্যাক করুন।’

বিষয়টি সন্দেহজনক হওয়ায় এস আলম গ্রুপের ব্যবস্থাপক মো. হোসাইনকে বিষয়টি খতিয়ে দেখতে বলেন চেয়ারম্যান। পরে তিনি র‌্যাবকে অভিযোগ করেন। এরপর র‌্যাব রোববার (১১ জুন) নগরের পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডের ১ নম্বর রোডের ১৪ নম্বর বাড়ি থেকে অভিযুক্তকে আটক করে নগরের কোতোয়ালী থানায় হস্তান্তর করে। এ ঘটনায় এস আলম গ্রুপের ব্যবস্থাপক মো. হোসাইন বাদী হয়ে আটকের বিরুদ্ধে থানায় মামলা করেন।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!