বায়েজিদেই বানায় ‘লিচি জুস’, ম্যানেজার ধরা খেলেও পালাল মালিক

নগরের বায়েজিদে নকল জুস কারখানায় অভিযান চালিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগ। এসময় ২৫ হাজার ২০০ বোতল নকল লিচি জুস এবং জুস তৈরির উপকরণসহ ২জনকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (২ সেপ্টেম্বর) রাত সোয়া ১২টার দিকে বায়েজিদ থানার সামাদপুর জাঙ্গালপাড়া এলকার এভারফ্রেশ এগ্রো এন্ড ডেইরী নামের কারখানা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন— প্রতিষ্ঠানটির ম্যানেজার মো. শফিকুল ইসলাম (২৯) ও কর্মচারী মো. শফিকুর রহমান (২২)।

আরও পড়ুন: ‘অভিনব কৌশল’—এবার জুসের বোতলে ইয়াবার চালান আনল ২ যুবক

বিষয়টি নিশ্চিত করে মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপকমিশনার মো. আলী হোসেন বলেন, কোনো বৈধ কাগজপত্র ছাড়া প্রায় তিন বছর ধরে কারখানাটিতে নকল জুস তৈরি করে বাজারজাত করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে কারখানার ম্যানেজার ও কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তৈরি করা ২৫ হাজার ২০০ বোতল নকল লিচি জুস এবং জুস তৈরির বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। কারখানার মালিক পলাতক রয়েছে।

কিছুদিন আগেও কারখানাটিকে জরিমানা করা হয়েছিল উল্লেখ করে তিনি বলেন, কারখানার মালিক ও গ্রেপ্তারদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় মামলা করা হয়েছে।

এনইউএস/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!