আনোয়ারায় বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা, চিৎকারে রেহাই পেল শিশু

আনোয়ারায় ৮ বছরের শিশু কন্যাকে ধর্ষণচেষ্টার অভিযোগে তৌহিদুল ইসলাম (৩৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান।

জানা যায়, আটক তৌহিদুল রায়পুর ইউনিয়নের পূর্ব গহিরা এলাকার মৃত গুরা মিয়ার ছেলে। বর্তমানে চাতরী গ্রামের আমিন উল্লাহ বাড়ির আতাউল্লাহর ভাড়াটিয়া। এ ঘটনায় মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে ভিকটিমের মা থানায় মামলা দায়ের করে। এরপর সেই মামলায় তাকে আজ (১ নভেম্বর) গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।

আরও পড়ুন: এক শিশুকে ধর্ষণের পর আরেক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছিল জাকির

অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম রাহেলা (ছদ্মনাম) চাতরী ইউনিয়নে চাতরী গ্রামের নারগিসের ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকত। সে আবু বকর সিদ্দিক (রা.) মহিলা মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্রী।

গত ১৯ অক্টোবর বেলা ১২টার দিকে মামার জন্য দোকান থেকে মোবাইলের রিচার্জ কার্ড নিয়ে সে বাসায় ফিরছিল। এ সময় আমিন উল্লাহ বাড়ির আতাউল্লাহর ভাড়াটিয়া তৌহিদুল হঠাৎ রাহেলাকে কোলে তুলে নেয়। এরপর নিজের ঘরের রুমে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এসময় রাহেলা ভয়ে চিৎকার দিলে তৌহিদুল তাকে ছেড়ে দেয়। এ ঘটনা গত ৩০ অক্টোবর রাহেলা তার বান্ধবীকে জানালে সে ভিকটিমের পরিবারকে জানায়।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাছান আলোকিত চট্টগ্রামকে বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে এক যুবককে আটক করা হয়। পরে মামলা হলে গ্রেপ্তার দেখিয়ে তাকে আদলতে সোপর্দ করা হয়।

কেএস/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!