কুয়ারপাড়ের এক বাসায় হাত-পা বাঁধা যুবকের লাশ

নগরের খুলশি এলাকার একটি বাসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে টাইগারপাস কুয়ারপাড়ের একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি।

পুলিশ জানায়, সকালে খবর পেয়ে খুলশি থানার টাইগারপাস কুয়ারপাড় রেলওয়ে কলোনির তালাবদ্ধ একটি বাসা থেকে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়। এ সময় তার হাত-পা বাঁধা ছিল এবং শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ জানা যাবে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা আলোকিত চট্টগ্রামকে বলেন, টাইগারপাসের কুয়ারপাড় এলাকার রেলওয়ে কলোনির তালাবদ্ধ একটি বাসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

তিনি বলেন, লাশ উদ্ধার করে চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

এএইচ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!