ইপিজেডে রাতের আঁধারে কার্গো ট্রাক চুরির নেপথ্যে ৪ যুবক

নগরে ইপিজেড এলাকা থেকে চুরির ২৪ ঘণ্টার মধ্যে একটি কার্গো ট্রাকসহ চোরচক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৯ নভেম্বর) রাত ৯টার দিকে লক্ষ্মীপুর জেলা সদরের মেসার্স এমরান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- খুলনার গোয়ালপাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে মো. আমিনুল ইসলাম ওরফে রাজু (৩৩), ফেনী জেলার দাগনভুইয়া কৌশল্যা এলাকার আব্দুল কাদেরের ছেলে মো. কামাল উদ্দীন (৩২), কুমিল্লার লাঙ্গলকোট বড় চাটিতলা এলাকার মো. খোকনের ছেলে মো. ইব্রাহিম (২৭) এবং চট্টগ্রামের চন্দনাইশ লাইজোয়ারা এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে মো. হারুন (২৮)। তারা সবাই নগরের বন্দর-পতেঙ্গা এলাকায় বসবাস করে।

আরও পড়ুন : চট্টগ্রামে ধরা খেল গার্মেন্টস পণ্য চুরির মূলহোতা, মিলল পোশাকের স্তূপ

পুলিশ জানায়, মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত আনুমানিক সোয়া একটার দিকে একটি কার্গো ট্রাক (নোয়াখালী-ট-০৫-০০২৪) ইপিজেড থানার ব্যাংক এশিয়ার সামনের রাস্তার ওপর পার্কিং করে বাসায় চলে যান চালক আবুল কালাম।

পরদিন বুধবার (২৯ নভেম্বর) সকাল ৯টার দিকে চালক এসে দেখেন গাড়িটি নির্দিষ্ট স্থানে নেই। পরে বিষয়টি ট্রাকের মূল মালিককে জানানো হয়। এরপর মালিক ঘটনাস্থলে এসে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর না পেয়ে ইপিজেড থানায় মামলা করেন। মামলার পর লক্ষ্মীপুর সদর পৌরসভার মেসার্স এমরান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে থেকে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসাইন বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান নিশ্চিতের পর তাদের গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামিরা কার্গো ট্রাক চুরি করার বিষয়টি স্বীকার করেছেন। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!