কোতোয়ালী—হালিশহরের ৩ যুবকের কাছে ১৬৮ বোতল ফেনসিডিল

নগরের কোতোয়ালী ও বন্দর এলাকায় পৃথক অভিযানে ১৬৮ বোতল ফেনসিডিলসহ তিন যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে ও বুধবার (২৭ অক্টোবর) ভোরে হালিশহর ও কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- রাউজানের পশ্চিম বিনাজুরি এলাকার সুবল চন্দ্র দত্তের ছেলে পুলক দত্ত (৪৬), নগরের বায়েজিদ থানার অক্সিজেন শহীদ নগর এলাকার মৃত আব্দুল কুদ্দুস ওরফে আব্দুর রহমানের ছেলে আব্দুল মাবুদ (৪৮) এবং সীতাকুণ্ডের দক্ষিণ সলিমপুর ৭ নম্বর ওয়ার্ডের মো. ইদ্রিসের ছেলে মো.ইকবাল হোসেন (৩২)।

আরও পড়ুন: অস্ত্র—গুলি—ইয়াবা নিয়ে ঘুরছিল ৫ যুবক, ধরল র‌্যাব

Thai Food

মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের পুলিশ পরিদর্শক মো. হোছাইন আলোকিত চট্টগ্রামকে বলেন, হালিশহরের আই ব্লক এলাকায় ফেনসিডিল নিয়ে এক মাদক কারবারি অবস্থান করছেন খবর পেয়ে অভিযান চালিয়ে ইকবাল নামে এক যুবককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১৩৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়। আটক যুবক দীর্ঘদিন ধরে নগরের বিভিন্ন এলাকায় ফেনসিডিল বিক্রি করে আসছিল।

আরও পড়ুন: দুই যুবকের কাছে ছিল ৪ বস্তা ফেনসিডিল

এদিকে মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. দেলোয়ার হোসেনের নেতৃত্বে কোতোয়ালী থানার পুরাতন রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিলসহ পুলক দত্ত ও আব্দুল মাবুদ নামের দুই যুবককে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকে আইনে নিয়মিত মামলা করা হয়েছে।

এএইচ/আরবি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm