প্রচারণায় সমস্যার কথা শুনছেন জিয়াউল হক সুমন, সমাধানের প্রত্যয়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দ্বিতীয় দিনে প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময়ে পার করেছেন চট্টগ্রাম-১১ আসনের স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন। এসময় তিনি ভোটারদের দুয়ারে গিয়ে ভোট প্রার্থনা করেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে নারিকেল তলা এলাকার একটি কমিউনিটি সেন্টার থেকে নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরু করেন তিনি।

সরেজমিন দেখা যায়, ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে চট্টগ্রাম-১১ আসনের ইপিজেড দক্ষিণ হালিশহর এলাকায় হাজী নুরু গণিপাড়া, র‌্যাব গলি, মহাজন ঘাটা, এস আলম বি আলম গলি, হক সাহেব গলি, আলিশা পাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

এসময় এক পথসভায় জিয়াউল হক সুমন বলেন, চট্টগ্রাম-১১ আসনের ভোটারদের সুখ-দুঃখের কথা শুনেছি। যেসব সমস্যার কথা জানলাম তা নিরসনে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি। ভোটারদের উচ্ছ্বাস আমাকে আশাবাদী করছে।

আরও পড়ুন : সেবক হিসেবে কাজ করার সুযোগ চাইলেন জিয়াউল হক সুমন

তিনি বলেন, এই এলাকার নিষ্পেষিত মানুষের সংকট মোকাবেলা এবং সমস্যা সমাধানে সাধারণ জনগণের পাশে থাকতে চাই। এই আসনের সাধারণ জনগণের কষ্টের কারণ অজানা কিছু নয়। আমি নির্বাচিত হলে এলাকায় গ্যাস-পানির সংকটসহ যাবতীয় সমস্যার সমাধান করবো।

গনসংযোগে এলাকার মেহনতি, খেটে খাওয়া মানুষ, ব্যবসায়ী, চাকরিজীবিসহ সব শ্রেণী-পেশার মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে কেটলি প্রতীকের জন্য ভোট প্রার্থনা করেন জিয়াউল হক সুমন।

এসময় অন্যান্যের উপস্থিত ছিলেন মহানগর মহিলা আওয়ামী লীগের মা ও শিশুবিষয়ক সম্পাদিকা শারমিন ফারুক সুলতানা, ইপিজেড থানা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আফজাল, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. আসলাম, ওয়ার্ডের সিনিয়র সহসভাপতি মো. ইলিয়াস, সহসভাপতি আক্কাছ সওদাগর, লিয়াকত, মাহবুবুল আলম, সেলিম রেজা, আয়ুব মেম্বার, জাহাঙ্গীর, ফরিদুল আলম, আনোয়ার, ইফতেখাররুল আলম, আখতারুজ্জামান বাবুল ও মিজানুর রহমান।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!