চট্টগ্রামে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ধর্ষণ করা লিমন ছাত্রদলের আহ্বায়ক

চট্টগ্রাম নগর ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক করা হয়েছে ধর্ষণ মামলার আসামি এইচএমএম আসিফ চৌধুরী লিমনকে। ৩৮টি মামলায় অভিযুক্ত নগর ছাত্রদলের আহ্বায়ক সাইফুল আলম গ্রেপ্তার হয়ে কারাগারে থাকায় আসিফকে ভারপ্রাপ্ত আহ্বায়ক করা হয়।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল অনুমোদিত ছাত্রদলের প্যাডে বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়। ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেন।

বিএনপির কেন্দ্রীয় সদস্য মীর হেলাল উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত এইচএমএম আসিফ চৌধুরী লিমন হাটহাজারী উপজেলার গড়দুয়ারা এলাকার আবু মনছুর চৌধুরীর ছেলে। তিনি চট্টগ্রাম নগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়কের দায়িত্বে ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, চার মাস আগে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-৪ এ লিমনের বিরুদ্ধে মামলা হয়। গত ৭ সেপ্টেম্বর আদালত তা গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের দায়িত্ব দেন।

মামলায় উল্লেখ করা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে লিমনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তরুণীর। প্রায় আড়াই বছরের প্রেমের সম্পর্কে গত ৩ সেপ্টেম্বর মায়ের সঙ্গে দেখা করানোর ছলে লিমন ফেনী থেকে চট্টগ্রাম নিয়ে আসেন ওই তরুণীকে।

নগরে এলে তরুণীকে বায়েজিদ থানার অক্সিজেন নয়াহাট এলাকায় এক রাজনৈতিক বন্ধুর ব্যাচেলর বাসায় নিয়ে যান। সেখানে মুখ বেঁধে তাকে ধর্ষণ করেন লিমন। মুখের কাপড় সরে যাওয়ায় তরুণী চিৎকার করলে লিমন পালিয়ে যান।

এ ঘটনায় তরুণী অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরদিন বায়েজিদ থানায় মামলা করতে গেলে তরুণীকে আদালতে মামলা করার পরামর্শ দেয় পুলিশ।

আরএস/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!