চমেক হাসপাতালের ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান, মুকেশ সম্পাদক

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের ৭৫ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ডা. মো. আহসান উল্লাহকে সভাপতি ও ডা. মুকেশ রঞ্জন দে’কে সাধারণ সম্পাদক করা হয়।

রোববার (১ অক্টোবর) সকাল ১১টায় আয়োজিত সভায় সর্বসম্মতিতে আগামী এক বছরের (২০২৩-২০২৪) জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়। নতুন কমিটি আগামী ১ নভেম্বর থেকে কাজ শুরু করবে।

কমিটির অন্যরা হলেন— সিনিয়র সহসভাপতি ডা. এসএম জিয়া উদ্দিন, সহসভাপতি ডা. মো. ফয়সাল আহমেদ, ডা. পল্লব বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. রাহাত হোসাইন, সাংগঠনিক সম্পাদক ডা. পার্থ রায়, ডা. মো. আরাফাত, ডা. মারুফুল ইসলাম, ডা. নওরীন ইসলাম ও ডা. কামরুল হাসান।

এসময় সভাপতি ডা. মো. আহসান উল্লাহ বলেন, ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশন বিগত সময়েও ইন্টার্ন চিকিৎসকদের যেকোনো প্রয়োজনে চিকিৎসকদের পাশে ছিল এবং গৌরবের সঙ্গে কাজ করে আসছে। আগামীতেও ইন্টার্ন চিকিৎসকদের পাশে থাকবে এবং সৃষ্টিশীল কাজ করে যাবে। পাশাপাশি সাধারণ রোগীদের নির্বিঘ্নে চিকিৎসাসেবা নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।

সাধারণ সম্পাদক ডা. মুকেশ রঞ্জন দে বলেন, ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের কাজের গতিশীলতা বজায় রাখতে প্রতিবছরের মতো এবছরও নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছর চিকিৎসা পেতে সাধারণ রোগীদের যাতে কোনো অসুবিধায় পড়তে না হয় সেই লক্ষ্যে কাজ করে যাবে নতুন কমিটি। এছাড়া ইন্টার্ন চিকিৎসকদের সুবিধা-অসুবিধায় তাদের পাশে থেকে একসঙ্গে কাজ করবো আমরা।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!