মোটরসাইকেলে ‘শকুনের চোখ’—চালকের গলা কেটে ছিনতাই

মোটরসাইকেলে যাত্রী পরিবহন করে সংসার চালাতেন আবদুল বারেক (২৩)। কিন্তু সেখানেও ‘শকুনের চোখ’ পড়বে কে জানত? দুষ্কৃতকারী ছিনতাইকারীরা বারেকের গলা কেটে ছিনিয়ে নিয়ে যায় জীবিকার একমাত্র বাহন মোটরসাইকেলটি। মোটরসাইকেল হারিয়ে এখন জীবন বাঁচাতে হাসপাতালের বেডে লড়াই করছেন বারেক।

চট্টগ্রামের মিরসরাইয়ে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আবদুল বারেক ফটিকছড়ির দাঁতমারার সোনারখিলের বাসিন্দা।

জানা গেছে, বারেক মোটরসাইকেল করে যাত্রী পরিবহন করতেন। হেঁয়াকো থেকে দুই ছিনতাইকারী যাত্রীবেশে বারইয়ারহাট যাবে বলে তাঁর মোটরসাইকেলে উঠে। পথে করেরহাট-রামগড় সড়কের নয়টিলা মাজার এলাকায় সশস্ত্র ছিনতাইকারীরা বারেককে অবরুদ্ধ করে মোটরসাইকেল নিয়ে যেতে চায়। এসময় বারেক বাধা দিলে তার গলায় ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে রেখে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায় তারা।

আরও পড়ুন: ‘পথেই ধরা’—ইয়াবা নিয়ে যাচ্ছিল ঢাকায়, মিরসরাইয়ে এসে ধরা খেল নারী

পরে স্থানীয়রা বারেককে আশষ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী।

তিনি বলেন, খবর পেয়ে দ্রুত আমার ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা পৌঁছানোর আগে আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। আহত বারেক এখন চমেকে চিকিৎসাধীন রয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

Thai Food
আজিজ/এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm