মানবিক কাজে সরকারের সঙ্গে সবাইকে এগিয়ে আসার আহ্বান সাবেক মেয়র নাছিরের

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেশে সকল শ্রেণীর মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার নানা উদ্যোগ বাস্তবায়ন করে চলেছে। সরকারি উদ্যোগের পাশাপাশি ব্যক্তি প্রতিষ্ঠানকেও এগিয়ে আসতে হবে। করোনা পরিস্থিতি মোকাবিলায় সব সরকারি হাসপাতালে করোনা ইউনিট চালু করা হয়েছে। আমদানি করা হয়েছে লাখ লাখ ডোজ ভ্যাকসিন।

শুক্রবার (১৮ জুন) ক্যান্সার আক্রান্ত পাখি বেগমের চিকিৎসার চেক প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সামাজিক সংগঠন ‘হাসি’র উদ্যোগে নগরের এনায়েতবাজার ওয়ার্ড কমিটি এ আয়োজন করে। অনুষ্ঠানে পাখি বেগমের ছেলের হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দেন আ জ ম নাছির।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এনায়েতবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সলিমুল্লাহ বাচ্চু এবং হাসি’র প্রতিষ্ঠাতা মোছলেহ উদ্দিন মুন্না।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনায়েতবাজার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শের মোহাম্মদ, নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বেলাল আহমদ, রায়হান ইউসুফ, আশফাক আহমেদ, লিটন রায় চৌধুরী, এসএম মামুনুর রশীদ, সুমন দেবনাথ, সঞ্জয় ভৌমিক, মো. কায়সার উদ্দিন, সুজিত ঘোষ, বজল আহমদ, মো. রফিক, অ্যাডভোকেট সানি দে, কবির আহমেদ, আশিষ বাচ্চু, বিপু ঘোষ বিলু, মো. খালেক, রুমা দে, গোপাল ঘোষ, ‘হাসি’র সদস্য মো. মহিউদ্দিন, মো. দস্তগীর, সাইফুদ্দিন সাইফ, তোফাজ্জল হোসেন রোকন ও মো. তাহাসীম।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm