শিশু নিহত—আম কুড়াতে গিয়ে গাছের ঢাল ভেঙে মাথায়

সাতকানিয়ায় বাড়ির পাশে বাগানে আম কুড়াতে গিয়ে ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে সৃষ্ট বাতাসে গাছের ডাল ভেঙে পড়ে মো.শাহরিয়ার (৬) নামে এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছে তারই আপন চাচাত ভাই সাড়ে ৫ বছর বয়সী আবদুল্লাহ আল ফাহিদ প্রকাশ তুষার।

গত ২৬ মে বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার এওচিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড পশ্চিম গাটিয়াডেঙ্গা নেয়ামত আলপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত শাহরিয়ার ওই এলাকার শাহআলম ও আহত তুষার সৌদি প্রবাসী আবুল ফজলের ছেলে। উভয়েই আপন চাচাতো-জেঠাতো ভাই এবং একটি নূরানী মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র।
এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী ও তুষারের মা রহিমা বেগম বলেন, বুধবার বিকালে আমাদের বাড়ির পাশেম বাগানে পাড়ার অন্যান্য শিশুদের সঙ্গো আমার দেবর শাহআলমের ছেলে শাহরিয়ার ও আমার ছেলে তুষার আম কুড়াতে যায়। এ সময় হঠাৎ বাতাসে গাছের ডাল ভেঙে শাহরিয়ারের মাথা ও ঘাড়ে এবং তুষারের মাথার পেছনে ও পিঠে পড়ে আঘাত পেয়ে গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহরিয়ারকে মৃত ঘোষণা করেন। তুষারকে চমেক হাসপাতাল থেকে নগরের এশিয়ান হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm