লুটের মাল নিয়ে ৭ সন্ত্রাসী ধরা পড়ল ডবলমুরিং পুলিশের জালে

নগরের খুলশী আমবাগান এলাকায় দোকান ভাঙচুর এবং মালামাল ও টাকা লুটের ঘটনায় আরও ৭ জনকে মাদক ও অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। এর আগে একই ঘটনায় গ্রেপ্তার করা হয় ১০ জনকে। এ নিয়ে মোট ১৭ জনকে গ্রেপ্তার করা হলো।

মঙ্গলবার (৮ মার্চ) ভোরে খুলশীর আমবাগান এলাকায় অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেপ্তার করে ডবলমুরিং থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- জনি ওরফে মধু (২৩), মো. মহিদুল ইসলাম (৩৭), মো. জুয়েল (২২), বিজয় কুমার (২০), মো. পারভেজ (১৯), মো. মিনহাজ (১৯) ও মো. সোহাগ (২১)।

আরও পড়ুন: যুবলীগ নেতাকে খুন করে পালিয়ে যাওয়া সন্ত্রাসী নাছির ধরা, এলজি—কার্তুজ উদ্ধার

এর আগে একই মামলায় গত ৪ মার্চ ডবলমুরিং মডেল থানার ঝর্ণাপাড়া এলাকায় অভিযান চালিয়ে মো. হানিফ ওরফে দারোয়ান হানিফ (৪৫), মো. আলমগীর (২৯), আলাউদ্দিন আলো (৩০) ও রহিমা বেগমকে (৩০) গ্রেপ্তার করা হয়। পরে তাদের আদালতর মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এরপর গত ৭ মার্চ সদরঘাট থানার কদমতলী এলাকায় অভিযান চালিয়ে তানিয়া বেগম (৩০), তাহমিনা বেগম (২১) এবং আকবরশাহ থানার সিটি গেট এলাকায় অভিযান চালিয়ে রেনু বেগম (৫০), রিনা বেগম (৪২), মো. জাহাঙ্গীর (১৯) ও মো. তোফাজ্জল হোসনকে (৩২) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জনি ওরফে মধু ও বিজয়ের স্বীকারোক্তিতে আমবাগান রেলওয়ে কলোনি থেকে আলমগীর ও তার বোন তানিয়ার বাসা থেকে এক কেজি গাঁজা, দুটি কিরিচ, দুটি চাপাতি, একটি লোহা কাটার করাত ও একটি তালা ভাঙার কোরাবারি উদ্ধার করা হয়।

আরও পড়ুন: ১৯ মামলা কাঁধে নিয়ে টেকনাইফ্যা পাহাড়ে লুকিয়ে ছিল সন্ত্রাসী আবছার

তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে মামলা করা হয়েছে। দুই ভাই-বোন ১৫ দিন পালা ভাগ করে এলাকায় মাদক বিক্রি করতো বলে জানায় পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গত ১ মার্চ রাত ১১টার দিকে খুলশী থানার আমবাগান সংলগ্ন রেললাইন ও সিগন্যাল এলাকার অজ্ঞাত ৫০/৬০ জন নারী-পুরুষ লাঠি-কিরিচ নিয়ে ডবলমুরিং থানার ঝর্নাপাড়া এলাকায় অতর্কিত হামলা চালায়। এ সময় তারা বিভিন্ন দোকানপাট ভাঙচুর করে। এছাড়া বিভিন্ন দোকানের মালামাল ও টাকা লুট করে। পরে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে তারা পালিয়ে যায়।

ঘটনার পর পুলিশ বাদী হয়ে ২০ জনকে এজাহারনামীয় করে অজ্ঞাত ৩০/৪০ জনের বিরুদ্ধে মামলা করে। মামলার পর অভিযান চালিয়ে এ পর্যন্ত ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!