লোহাগাড়ার ৪ স্পটে ধরা খেল ৪ ডায়াগনস্টিক সেন্টার

লোহাগাড়ায় অনিবন্ধিত চার ডায়াগনস্টিক সেন্টার সিলিগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২ জুন) সকাল ১১টা থেকে দুপুর ৩টা পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহজাহান।

সিলগালা করা প্রতিষ্ঠানগুলো হলো- ঠাকুরদীঘি বাজারের মা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, পদুয়া বাজারের নিউ ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টার, পুটিবিলা এমচরহাট বাজারের সেবা প্যাথলজি সেন্টার এবং পূর্ব কলাউজান কানুরাম বাজারের শাহ আমানত প্যাথলজি।

আরও পড়ুন: সরকারি চাকরিতে জালিয়াতি—লিখিত পরীক্ষায় পার পেলেও মৌখিকে ধরা খেল ১৫

জানা যায়, অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতকে বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি চার প্রতিষ্ঠান।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহজাহান বলেন, সারাদেশের মতো লোহাগাড়া উপজেলায় অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে। বৈধ কাগজপত্র না থাকায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে অবৈধভাবে গড়ে উঠা চার ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। নিবন্ধন শর্তাবলী পূরণ সাপেক্ষে এবং নির্দেশনা মোতাবেক সিলগালা করা প্রতিষ্ঠানগুলো পুনরায় কার্যক্রম চালু করতে পারবে।

অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জিয়াউদ্দিন আহমেদ, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মু. শের আলী, লোহাগাড়া থানার এসআই রুহুল আমিন এবং উপজেলা ভূমি অফিসের নয়ন দাশ ও ইব্রাহিম।

সাত্তার/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!