ড্রাইভিং পেশার আড়ালে ৪ জনের ‘গাঁজা চক্র’

মিরসরাইয়ে ৩১ কেজি গাঁজাসহ চার যুবককে আটক করেছে র‌্যাব-৭। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। উদ্ধার করা গাঁজার আনুমানিক মূল্য ৪ লাখ ৬৫ হাজার টাকা।

শুক্রবার (১১ নভেম্বর) রাত ৮টায় পৌর সদরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফুট ওভারব্রিজ এলাকায় তল্লাশির সময় তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. মনির (৪৫), মো. ইব্রাহিম (২৫), মো. সুমন (৩০) ও মো. শফিকুর রহমান (৬২)। তারা সবাই কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকার।

আরও পড়ুন: মধ্যরাতে ৩৫ কেজি গাঁজা নিয়ে সিআরবিতে ঘুরছিল যুবক

এ বিষয়ে র‌্যাব-৭ এর উপ-পরিচালক ও স্কোয়াড্রন লিডার মো. সাদেকুল ইসলাম বলেন, শুক্রবার রাতে পৌর সদরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফুট ওভারব্রিজ এলাকায় চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করা হয়। এসময় একটি সাদা প্রাইভেটকারের গতিবিধি সন্দেহ হলে গাড়িটিকে থামানোর সংকেত দেওয়া হয়। কিন্তু গাড়িটি না থেমে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে গাড়িসহ চারজনকে আটক করা হয়। এরপর আটকদের দেওয়া তথ্যে গাড়ির পেছনের ডালায় দুটি প্লাস্টিকের বস্তার ভেতর রাখা ৩১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় প্রাইভেটকারটি জব্দ করা হয়। উদ্ধার করা গাঁজার আনুমানিক মূল্য ৪ লাখ ৬৫ হাজার টাকা।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে ড্রাইভিং পেশার আড়ালে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে গাঁজা কিনে চট্টগ্রামসহ আশপাশের জেলার মাদক সেবনকারীদের কাছে বেশি মূল্যে বিক্রি করছিল।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, র‌্যাবের হাতে আটক ৪ জনের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা শেষে রাত ১২টায় থানায় হস্তান্তর করেছে। আজ (১২ নভেম্বর) দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!