মিরসরাইয়ে ৩ আহ্বায়ক কমিটি পেল বিএনপি

মিরসরাইয়ে বিএনপির তিন আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এগুলো হলো- উপজেলা, পৌর শাখা ও বারইয়ারহাট পৌর শাখা।

সোমবার (৩১ জানুয়ারি) চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকারের স্বাক্ষরে ওই তিনটি ইউনিটের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

জানা গেছে, মিরসরাই উপজেলায় উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরীকে আহ্বাবায়ক এবং গাজী নিজাম উদ্দিনকে সদস্য সচিব করে ৭১ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

আরও পড়ুন: মিরসরাইয়ে নতুন করে পথ চলতে চায় যুবদল, ৪ আহ্বায়ক কমিটির অনুমোদন

এ কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- সালাহ উদ্দিন সেলিম, নুরুল আবছার চেয়ারম্যান, আজিজুর রহমান চৌধুরী, মুক্তিযোদ্ধা আবুল কাশেম (কালা মেম্বার), মো. আলমগীর, এফ কবির ও রফিকুজ্জামান চেয়ারম্যান।

অপরদিকে বারইয়ারহাট পৌরসভায় দিদারুল আলম মিয়াজীকে আহ্বায়ক এবং নিজাম উদ্দিন কমিশনারকে সদস্য সচিব করে ৩৭ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন-সাইদুল ইসলাম মামুন (কমিশনার), জসিম উদ্দিন (কমিশনার), জহুরুল হক খন্দকার, সেলিম হাজারী, জাফর আলম লিটন, সাহাবুদ্দিন ও শফিকুর রাহমান ফরায়েজী।

এছাড়া মিরসরাই পৌরসভা কমিটিতে মো. মহিউদ্দিনকে আহ্বায়ক ও মো. জাহিদুল ইসলামকে সদস্য সচিব করে ৩৭ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- জামশেদ আলম কমিশনার, আবু তাহের মিয়া, নুর মোহাম্মদ, কামরুল হাসান লিটন, খায়ের উল্লাহ, ইকবাল হোসেন, রিদওয়ানুল হক ও আলমগীর হোসেন।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!