মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় ছিটকে পড়ল লেগুনা, ২ মধ্যবয়সী নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিজামপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ৪ জন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে চট্টগ্রামুখী একটি যাত্রীবাহী লেগুনাকে পেছন দিক থেকে দ্রুতগামী কাভার্ডভ্যান ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান।

নিহতরা হলেন- মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ইছামতি গ্রামের মরহুম নুরুল ইসলামের ছেলে মো. শাহজাহান (৬০) ও একই ইউনিয়নের গাছবাড়ীয়া গ্রামের সফিউল আলমের ছেলে শামসুদ্দীন দিদার (৫০)।

আরও পড়ুন: অটোরিকশা—লেগুনা সংঘর্ষ, স্পটেই নিহত পিএইচপির আইটি প্রকৌশলী

আহতরা হলেন- ওয়াহেদপুর ইউনিয়নের আনোয়ার হোসেন ও মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালা গ্রামের আব্দুল মান্নান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে ২শ মিটার দক্ষিণে চট্টগ্রামুখী লেনে একটি যাত্রীবাহী লেগুনাকে পেছন দিক থেকে আসা কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে এক পথচারীসহ ৬ জন আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় দিদার ও শাহাজাহান মারা যান। আহত ৪ জন চমেকে চিকিৎসাধীন আছেন।

দুর্ঘটনার বিষয়ে জানতে চাইলে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বিপ্লব সাহা জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই স্থানীয়রা এবং স্বজনেরা আহতদের হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন: মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে লরির ধাক্কা, যুবক নিহত

মিরসরাইয়ের ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ দুই ব্যক্তির নিহতের ঘটনা নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, ‘নিজামপুরের দুর্ঘটনায় আমার এলাকার দিদার ও শাহাজহান নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক।

আজিজ/এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!