২৪ ঘণ্টা লড়াই করে হার মানলেন শিক্ষক মঞ্জুর

মৃত্যুর সঙ্গে ২৪ ঘণ্টা লড়াই করে হার মানলেন সড়ক দুর্ঘটনায় আহত হওয়া মানুষ গড়ার কারিগর মঞ্জুর হোসেন (৩৬)। শিক্ষক মঞ্জুরের মৃত্যুতে সীতাকুণ্ডের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শোকের ছায়া নেমে আসে।

আরও পড়ুন : ল্যাপটপসহ হারিয়ে যাওয়া ব্যাগ ৩ ঘণ্টায় ফিরিয়ে দিল পুলিশ

উপজেলা সদর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মঞ্জুর উপজেলার মুরাদপুর ইউনিয়নের মাঝি বাড়ির নুরের ছাপার ছেলে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে শিক্ষক মঞ্জুর হোসেন মোটরসাইকেল চালিয়ে তার কর্মস্থল উপজেলা সদর প্রাথমিক বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা দেন। উপজেলার ওয়াপদা গেইট এলাকা অতিক্রম করার সময় একটি গাড়ির সঙ্গে ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তিনি মারা যান।

এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. নরুচ্ছোফা বলেন, সৈয়দপুর ইউনিয়নের কেদারখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে ৫ বছর শিক্ষকতা করার পর ২০১৯ সালে উপজেলা সদর প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন মঞ্জুর হোসেন। তিনি ব্যক্তি হিসেবে খুবই ভালো মানুষ ছিলেন।

শুক্রবার বাদ মাগরিব মুরাদপুর গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

এসএস/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!