১ অক্টোবর চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন, ওয়ার্ড—থানা কমিটিরও নির্দেশ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন ১ অক্টোবর অনুষ্ঠিত হবে। এর আগেই নগরের সব থানা এবং ওয়ার্ড কমিটি গঠনের কাজ শেষ হবে। এ তথ্য জানিয়েছেন চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।

বুধবার (২৫ মে) নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন হলে নগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময়ের মধ্যে ওয়ার্ড ও থানা কমিটির সম্মেলন শেষ করার জন্য নগর আওয়ামী লীগ নেতাদের নির্দেশনাও দেন হানিফ।

আরও পড়ুন: নৌকা পার্থী আবু ছালেহর সমর্থনে এওচিয়া আওয়ামী লীগের কর্মিসভা

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন ইঞ্জি. মোশারফ হোসেন এমপি, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বেগম ওয়াসিকা আয়শা খান এমপি, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কৃষি ও সমবায় সম্পাদক বেগম ফরিদুনন্নাহার লাইলী এবং কেন্দ্রীয় উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!